ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরের নিখোঁজ হওয়া ৩ মাদরাসাছাত্রী মিলল ঢাকায়, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২৩
মেহেরপুরের নিখোঁজ হওয়া ৩ মাদরাসাছাত্রী মিলল ঢাকায়, আটক ৩

মেহেরপুর: গাংনী উপজেলার বামন্দী দাখিল মাদরাসার নিখোঁজ হওয়া তিন ছাত্রীকে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। সেই সঙ্গে এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দিনগত রাতে তাদের উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন- আব্দুল হান্নান, রুমান আলী ও আলমগীর হোসেন। তাদের বাড়ি বিভিন্ন জেলায়। তারা ঢাকায় শ্রমিক হিসেবে কাজ করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, গত রোববার (২৮ মে) গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের দেবীপুর গ্রামের বানারুল ইসলামের মেয়ে ও বামন্দী দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী স্বপ্না খাতুন (১৪), একই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে ও একই মাদরাসার নবম শ্রেণির ছাত্রী সূবর্ণা খাতুন (১৫) এবং জামরুল ইসলামের মেয়ে নবম শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুনকে (১৫) বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তাদের অভিভাবকরা গাংনী থানায় গিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন। ওই তিন ছাত্রী একই সঙ্গে প্রতিদিন মাদরাসায় যাতায়াত করতো। গ্রামের মানুষ অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাননি।

বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইসরাফিল বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে তিন মাদরাসা ছাত্রী উদ্ধার ও তিন জনকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে। ওই তিন মাদরাসাছাত্রী কেন ঢাকায় যায় এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।