ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথায় ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে শিশুসহ আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মে ৩০, ২০২৩
সালথায় ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে শিশুসহ আহত ৬

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৩০) বেলা ১১টার দিকে সালথা-ফরিদপুর সড়কের মাদরাসা গট্টি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইকটি জব্দ করে থানায় নিয়ে আসে।

আহতরা হলেন- সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামের মো. শহিদ মোল্যা (৬০), তার ছেলে ইজিবাইক চালক মো. জাবেদ আলী (২৫), নাতনী জাবেদা আক্তার (৮), হুমায়রা আক্তার (১৫), প্রতিবেশী আমির হোসেনের মেয়ে আবু হুরায়রা (৫) ও ইয়াদ আলীর মেয়ে জান্নাতি আক্তার (২২)। তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে জাবেদ আলী ও জান্নাতির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।     

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে সালথা থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ফরিদপুর থেকে আসা ইজিবাইকটি দুঁমড়ে-মুচড়ে যায়। এতে ইজিবাইক চালকসহ ৬ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারা আরও বলেন, আহতদের প্রথমে দেখে সবাই ভয় পেয়েছিল। আমরা ধারণা করেছিলাম কেউ বাঁচবে না। তবে পরে খবর পেলাম দুই জন ছাড়া সবাই শঙ্কামুক্ত।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছেন। আহতদের খোঁজখবর নেওয়া হয়েছে। তারা সবাই হাসপাতালে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ৩০, ২০২৩
টিএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।