ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুলিশের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া আসামি ধরলো র‍্যাব 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
পুলিশের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া আসামি ধরলো র‍্যাব 

ঢাকা: মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকা থেকে ধর্ষণ মামলায় দীর্ঘদিন ধরে পলাতক আসামি আব্দুল সাত্তার শেখ ওরফে ছত্তরকে (৫০) গ্রেপ্তারের পর পুলিশের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়ার পর চার হামলাকারীসহ ছত্তরকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।  

মঙ্গলবার (৩০ মে) তাদের গ্রেপ্তারের বিষয়টি জানান র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন।

 

তিনি জানান, গত ১৬ মে মুন্সিগঞ্জের শ্রীনগর থানার এস আই এম এম আবু মুসাম্মা ফোর্সসহ ধর্ষণ মামলায় দীর্ঘদিন পলাতক আসামি আব্দুল সাত্তার শেখ ওরফে ছত্তরকে গ্রেপ্তার করতে খৈয়াগাঁও এলাকায় যান। এ সময় ছত্তর পালানোর চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করে হাতকড়া পরানো হয়।  

এরপর ছত্তরের চিৎকারে তার স্ত্রী, মেয়ে, ছেলে ও তার পুত্রবধূসহ পরিবারের বেশকিছু লোকজন দেশীয় অস্ত্র, লাঠিসোটাসহ এস আই আবু মুসাম্মা ও কনস্টেবল মামুনের ওপর হামলা করে ছত্তরকে ছিনিয়ে নিয়ে যান।  

পরে এসআই আবু মুসাম্মা শ্রীনগর থানায় বিষয়টি জানালে থানা হতে পুলিশ সদস্যরা এসে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় এসআই আবু মুসাম্মা বাদি হয়ে শ্রীনগর থানায় ১২ জন ও অজ্ঞাতনামা আরো কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।  

মামলার পর অভিযুক্ত আসামিরা আত্মগোপনে চলে যান। প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানী ঢাকার রমনা এলাকায় অভিযান চালিয়ে ছত্তর ও পুলিশের ওপর হামলাকারী মিতু বেগম (২৭), মুনমুন বেগম (২৫), ইমরান শেখ (২৮) ও আব্দুল রাজ্জাককে (৪০) গ্রেপ্তার করা হয়।  
গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
পিএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।