ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে ফেনসিডিলসহ দুই যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
ফেনীতে ফেনসিডিলসহ দুই যুবক আটক আটক ২ যুবক

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ১৪৪ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।  

সোমবার (২৯ মে) সকালে উপজেলার মধুগ্রাম থেকে তাদের আটক করে মাদক সরবরাহের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

আটকরা হচ্ছেন-প্রাইভেটকার চালক আবু বক্কর সিদ্দিক (২৭)। তিনি ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর গ্রামের আবদুর রহমান পাটোয়ারী বাড়ির আবদুর রহমানের ছেলে। অপরজন প্রাইভেটকারে যাত্রী বেশে থাকা মো. আরিফ হোসেন (২৫)। তিনি একই উপজেলার মোকামিয়া পাটোয়ারী বাড়ির ওবায়দুল হকের ছেলে।  

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মধুগ্রাম এলাকায় সন্দেহভাজন পরিবহন তল্লাশি করে পুলিশ সদস্যরা। মধুগ্রাম উচ্চ বিদ্যালয় সংলগ্ন রাস্তার উপর একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১১-৯২৭৫) তল্লাশি করে ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়িতে থাকা চালক আবু বক্কর ও যাত্রীর আসনে থাকা আরিফকে আটক করা হয়। মাদক পরিবহনের সঙ্গে সম্পৃক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধারের ঘটনায় ২ জনকে আটক ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।