ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

দেরিতে কেন্দ্রে যাওয়ায় পরীক্ষার সুযোগ পায়নি চার পরীক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মে ২৮, ২০২৩
দেরিতে কেন্দ্রে যাওয়ায় পরীক্ষার সুযোগ পায়নি চার পরীক্ষার্থী

হবিগঞ্জ: দেরিতে কেন্দ্রে যাওয়ায় এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়নি চার শিক্ষার্থীকে। ফলে এবারের পরীক্ষায় নিশ্চিত অকৃতকার্য হবে তারা।

রোববার (২৮ মে) হবিগঞ্জের বাহুবল উপজেলায় দীননাথ ইনস্টিটিউশনের পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বঞ্চিত পরীক্ষার্থীরা হলো- মাসুম আহমেদ, পারভেজ মিয়া, তান্বী আক্তার ও এলিন বেগম। বাহুবলের পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তারা।

পরীক্ষা কেন্দ্রের সচিব আব্দুল কাদির জানান, সকাল সাড়ে ৯টায় পরীক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকার নির্দিষ্ট সময় এবং পরীক্ষা শুরু হয় ১০টায়। এরপর এক ঘণ্টার মধ্যেই অনুপস্থিতির তালিকা অনলাইনে হালনাগাদ করা হয়। কিন্তু ওই চার পরীক্ষার্থী সকাল ১১টা ১২ মিনিটে অর্থাৎ এক ঘণ্টা পরে কেন্দ্রে উপস্থিত হওয়ায় পরীক্ষার সুযোগ পায়নি।

নাম প্রকাশ না করার শর্তে পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক বলেন, ‘ঘূর্ণিঝড় মোখা’র প্রভাবে সারা দেশে অভিন্ন প্রশ্নে অনুষ্ঠেয় কৃষিশিক্ষা পরীক্ষার তারিখ পাল্টানো হয়। ওই শিক্ষার্থীরা পরবর্তী সময় সম্পর্কে অবগত না হওয়ায় কেন্দ্রে যেতে দেরি হয়েছে।

পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ না দেওয়ায় ওই চারজন নিশ্চিত অকৃতকার্য হবে বলেও তিনি দুঃখ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ২৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।