ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইয়াবা-গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
সিরাজগঞ্জে ইয়াবা-গাঁজাসহ আটক ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে প্রায় ১৮০০ ইয়াবা ও ১৪ কেজি গাঁজাসহ তিন কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ সদস্যরা।  

রোববার (২৮ মে) ভোররাতে সদর উপজেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- কুমিল্লা জেলার লালমাই থানার বাকৈল গ্রামের আব্দুল্লাহ রনির স্ত্রী মোছা. রোজিনা খাতুন (৩০), একই থানার বুচ্চি গ্রামের আবিদ আলীর ছেলে আব্দুল রব (৪৫) ও চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তারাপুর হঠাৎপাড়া গ্রামের এরফান আলীর ছেলে মাসুম রেজা (২৬)।  

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ সিপিএসসি সিরাজগঞ্জের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. আবুল হাসেম সবুজ জানান, ভোররাত সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু সেতু গোলচত্বর এলাকায় ঢাকা থেকে চাপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী বাস তল্লাশি চালিয়ে ১,৭৭৫টি ইয়াবাসহ বিক্রেতা রোজিনা ও আব্দুর রবকে আটক করা হয়। এরআগে সোয়া তিনটার দিকে একই এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মাসুম রেজাকে আটক করা হয়েছে।  

আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।