ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জীবননগরে বাইকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মে ২৮, ২০২৩
জীবননগরে বাইকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় আলাউদ্দিন মণ্ডল (৫৫) নামে বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী।

 

রোববার (২৮ মে) সকাল সাড়ে ৯টার দিকে জীবননগর পৌর এলাকার লক্ষ্মীপুর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আলাউদ্দীন মণ্ডল (৫৫) জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের আলীপুর মাঠপাড়া গ্রামের মৃত আফসার আলীর ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, আলাউদ্দীন মণ্ডল বাইসাইকেলে করে জীবননগর বাজারে যাচ্ছিলেন। তিনি লক্ষ্মীপুর ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে উভয়ই রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক আলাউদ্দীন মণ্ডলকে মৃত ঘোষণা করেন। আহত মোটরসাইকেল আরোহীকে উন্নত চিকিৎসার জন্য যশোরে নেওয়ার পরামর্শ দেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ২৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad