ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

চালের বস্তায় করে ৩৮ লাখ টাকা পরিবহন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ২৮, ২০২৩
চালের বস্তায় করে ৩৮ লাখ টাকা পরিবহন, আটক ১

লালমনিরহাট: চালের বস্তায় করে ৩৮ লাখ টাকা পরিবহনের সময় মমিনুল ইসলাম (৪০) নামে একজনকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

রোববার (২৮ মে) দুপুরে লালমনিরহাট রংপুর মহাসড়কে সদর উপজেলার তিস্তা সড়ক সেতু টোল প্লাজা থেকে টাকাগুলো জব্দ করে তাকে আটক করা হয়।

আটক মমিনুল ইসলাম কুড়িগ্রামের উলিপুর উপজেলার অন্বেষা ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিকের ভাগ্নে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা নাবিল পরিবহন তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় পৌঁছলে নিয়মিত কাজের অংশ হিসেবে বাসটি তল্লাশি চালায় পুলিশ। এ সময় সন্দেহজনক একটি চালের বস্তা তল্লাশি করলে টাকাগুলো পাওয়া যায়। চালের বস্তায় নগদ টাকা দেখে সন্দেহ হলে   মমিনুলকে আটক করে ৩৮ লাখ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মমিনুল ইসলাম পুলিশকে জানান, তার মামার অন্বেষা কনস্ট্রাকশনের রড সিমেন্ট কিনতে এসব টাকা ঢাকায় নেওয়া হচ্ছে। নিরাপত্তার কারণে টাকাগুলো চালের বস্তায় নেওয়া হয়েছে। ব্যাংকে লেনদেন না করে চালের বস্তায় টাকা পরিবহনের কোনো সদুত্তর দিতে পারেনি আটক ব্যাক্তি। তবে টাকা মূল মালিক অন্বেষা কনস্ট্রাকশনের মালিককে থানায় ডাকা হয়েছে। টাকা মূল রহস্য উৎঘাটন করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান থানার ওসি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।