ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে ব্যবসায়ী হত্যার ঘটনায় খুনি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
রংপুরে ব্যবসায়ী হত্যার ঘটনায় খুনি গ্রেপ্তার

রংপুর: রংপুরে ব্যবসায়ী মনিরুজ্জামান মানিক (৪৩) হত্যা মামলার আসামি মমিন মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানাধীন আক্কেলপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মমিন মিয়া তাজহাট থানাধীন হরিরামপুর এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

এর আগে বৃহস্পতিবার (২৫ মে) হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও ঘাতককে গ্রেপ্তার দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী। এ সময় তারা ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে গ্রেপ্তারের দাবি জানান।  

তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন আলী বিষয়টি নিশ্চিত করে শনিবার (২৭ মে) বিকেলে বলেন, তাজহাট থানাধীন হরিরামপুর আক্কেলপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মনিরুজ্জামান মানিক গত ১ মে রাত সাড়ে দশটার দিকে তাজহাট থানাধীন দর্শনা এলাকা থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিন্তু রাতে বাড়িতে না ফেরায় স্বজনরা আশপাশে খোঁজাখুঁজি করেন।

পরদিন সকালে প্রতিবেশী লোকজনের মাধ্যমে জানতে পারেন ওই এলাকার আব্দুল মান্নানের পুকুরে একটি মরদেহ ভেসে আছে। পরে মানিকের স্ত্রী সেখানে গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করেন। এ ঘটনায় ওইদিনই তাজহাট থানায় মামলা করেন মানিকের স্ত্রী তাহমিনা আক্তার অপি।

ওসি হোসেন আলী আরও জানান, ১ মে রাত সাড়ে ১০টার পর আক্কেলপুর স্কুল মাঠে টাকা পয়সা লেনদেন নিয়ে মানিকের সঙ্গে মমিনের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মমিন মিয়া শ্বাসরোধে মানিককে হত্যার পর পুকুরে মরদেহ ফেলে পালিয়ে যান।

শুক্রবার সন্ধ্যায় সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আক্কেলপুর এলাকা থেকে সন্দেহভাজন মমিন মিয়াকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে মমিন মিয়া হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।