ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে সেলফি পরিবহনের ২ বাসের রেষারেষিতে কিশোরীর মৃত্যু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মে ২৭, ২০২৩
সাভারে সেলফি পরিবহনের ২ বাসের রেষারেষিতে কিশোরীর মৃত্যু ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (সাভার): ঢাকা-আরিচা মহাসড়কে সেলফি পরিবহনের দুই বাসের রেষারেষিতে শিলা (১৬) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক চালকসহ বাস দুইটি আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) দুপুর ২টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকাগামী লেনের সাভারের কেন্দ্রীয় গো প্রজনন ও দুগ্ধ খামারের ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিলা গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শিকরামপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। তিনি কোরআনের হাফেজ। অন্য আহতরা হলেন শিলার মামা হযরত আলী ও তার মেয়ে সুমাইয়া।

শোভন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ডেইরি গেটের পাশে ফুটওভার ব্রিজের নিচে ঢাকাগামী লেনে একটি সেলফি পরিবহনের বাস দাঁড়িয়ে যাত্রী তুলছিল। পেছনে থাকা আরেকটি সেলফি পরিবহনে বাস লেনের নিচ দিয়ে আগে যাওয়ার চেষ্টা করার সময় দুই বাসের চাপে পড়ে মোটরসাইকেল আরোহী হজরত আলীসহ তার ভাগ্নি শিলা ও মেয়ে সুমাইয়া মাটিতে পড়ে যান। এ সময় শিলার মাথার ওপর দিয়ে একটি বাসের চাকা চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিলাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে এসেছি। বাস দুটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আটক করেছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের সঙ্গে কথা বলে বাস দুটি থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে। এছাড়াও একজন মারা গেছে বলে জানতে পেরেছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।