ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরীকে প্রেমের প্রস্তাব, ব্যর্থ হয়ে অপহরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, মে ২৬, ২০২৩
কিশোরীকে প্রেমের প্রস্তাব, ব্যর্থ হয়ে অপহরণ প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে অপহরণ করেছেন ইয়াসিন (২২) নামে এক যুবক।

শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় অপহরণের একদিন পর অভিযোগ পেয়ে পুলিশ ইয়াসিনকে গ্রেফতার করে।

উদ্ধার করা হয়েছে ওই কিশোরীকে।

ইয়াসিন কুমিল্লা জেলার হোমনা থানার বাওলাকান্দি চাঁনপুর গ্রামের মালেক মিয়ার ছেলে। তিনি বাবা-মায়ের সঙ্গে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় ইলিয়াস সরদারের বাসায় ভাড়া থাকেন।

এ ঘটনায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, রাজমিস্ত্রির ১২ বছর বয়সের কন্যা ফতুল্লার দেওভোগ প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে ইয়াসিন তাকে প্রেমের প্রস্তাব দিতেন। এতে ওই কিশোরী তার বাবা মাকে বিষয়টি জানালে তারা ইয়াসিনকে বিরক্ত করতে নিষেধ করেন। ইয়াসিন তাদের নিষেধ না মেনে বৃহস্পতিবার বিকেলে বাড়ির কাছ থেকে অপহরণ করে নিয়ে যায় তাকে। এরপর এদিন রাত সাড়ে ১০টায় কিশোরীর বাবাকে ফোন ঘটনাটি পুলিশকে জানায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে কিশোরীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।