ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটক্ষেতে বাছুর যাওয়া নিয়ে দু’পক্ষে সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মে ২৬, ২০২৩
পাটক্ষেতে বাছুর যাওয়া নিয়ে দু’পক্ষে সংঘর্ষ, আহত ১০

মাগুরা: মাগুরার মহম্মদপুরে প্রতিবেশীর পাটক্ষেতে দেড় মাস বয়সী গরুর বাছুর যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

গুরুতর ৪ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৬ মে) জুমার পর উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (২৬ মে) দুপুরে চর জাঙ্গালিয়া গ্রামের সাত্তার শেখের দেড় মাস বয়সী গরুর বাছুর প্রতিবেশী হাফিজার শেখের পাট ক্ষেতে গেলে হাফিজার শেখ এবং তার ছেলে রাসেল ও মুন্নাফ চড়াও হয়ে গালিগালাজ করেন। এ সময় সাত্তার শেখের ছেলে ইকবল ও তোয়েব ঘটনাস্থলে আসলে তাদের ওপর হামলা চালানো হয়।

ঘটনা জানাজানি হলে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

আহতদের মধ্যে ইকবাল (২৫), তোয়েব (৪৫), আলী রেজা (৩৮) ও শোয়েবকে (৩২) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মতিয়ার শেখ (৬০), রাসেল (২৫), হাফিজার শেখ (৬০), মুন্নাফ (৩৫), সিরাজুল (৫৮) ও জবেদা খাতুনকে (৫০) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন, ঘটনার পরপরই পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।