ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

জাতীয়

নারায়ণগঞ্জ বন্দরে পাম্প প্রতিস্থাপনের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মে ২৬, ২০২৩
নারায়ণগঞ্জ বন্দরে পাম্প প্রতিস্থাপনের দাবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে নতুন পাম্প প্রতিস্থাপনের দাবিতে মানববন্ধন ও গণবিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত বন্দরে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অবিচল সংগঠন ও বন্দরে ২১ ও ২২ নম্বর ওয়ার্ডের এলাকাবাসী উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে বক্তরা বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বাংলাদেশ সরকার এখন পর্যন্ত দেউলিয়া হয়ে যায়নি। পানির অভাবের কারণে আমরা মসজিদে গিয়ে ওযু করতে পারছি না। বাসা বাড়িতে পানি নাই স্কুল কলেজেও পানি নাই। সকল কষ্ট সহ্য করা যায়। কিন্তু পানির কষ্ট সহ্য করা যায় না। বন্দরে ২১ ও ২২ নম্বর ওয়ার্ডবাসী শিক্ষা ও সাংস্কৃতিক দিকে থেকে অনেক এগিয়ে। আমরা বিভিন্ন সমস্যা নিয়ে আপনার কাছে গেলে আপনি আমাদেরকে বলেন বাজেট নেই। আপনাদের কাছে মাফ চাই। যদি মাফই চান তাহলে ভালোভাবে চান। আমরা প্রধানমন্ত্রী কাছ থেকে আমাদের দাবি আদায় করে নিব।  

বন্দর রাজবাড়ী অবিচল সংগঠনের সভাপতি মো. রতন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন একই সংগঠনের সাধারণ সম্পাদক মো. মানিক, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সামছুল, বন্দর বাড়ৈইপাড়া পঞ্চায়েত কমিটি সভাপতি নুর আলম, সমাজ সেবক শওকত হোসেন, রিনা বেগম ও মনি বেগমসহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১ ও ২২ নম্বর ওয়ার্ডের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।  

গণবিক্ষোভ মিছিলটি বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বের হয়ে বন্দর বাজার, বাবুপাড়া, ছালেহনগর, শাহীমসজিদের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে বন্দর রাজবাড়ি শ্রমকল্যাণ অফিসের সামনে এসে সমাপ্ত করা হয়। গণবিক্ষোভ মিছিল ও মানববন্ধনে শতশত নারী পুরুষ বিভিন্ন প্লেকার্ড ব্যানার ফেস্টুন ও ঝাড়ু নিয়ে অংশ গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমআরপি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa