ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝড়ে ঘরের ওপর গাছ পড়ে প্রাণ গেল নারীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ২৬, ২০২৩
ঝড়ে ঘরের ওপর গাছ পড়ে প্রাণ গেল নারীর

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে ঝড়ে সময় ঘরের ওপর গাছ ভেঙে পড়ে কাজুলী (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাতে কালিহাতী পৌরসভার সালেংকা চকপাড়া শ্মশান ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কাজুলী ওই গ্রামের নর হরী চন্দ্র দাসের স্ত্রী সুশিলার বোন।

স্থানীয় বাসিন্দা শহিদ জামাল, শংকরসহ অনেকেই বলেন, ঝড়ের সময় পরিবারের সদস্যরা ঘরেই ছিলেন। রাতে বাড়ির পাশের একটি গাছ তাদের থাকার ঘরের ওপর ভেঙে পড়ে। পরে তাদের ডাক চিৎকারে আমরা গিয়ে দেখি পরিবারের অন্যান্যরা বেঁচে গেলেও কাজুলী মারা গেছেন। কাজুলী সেখানে তার বড় বোনের বাড়িতে থাকতেন। পরে কালিহাতী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে কাজুলীর মরদেহ গাছের নিচ থেকে উদ্ধার করে। এছাড়াও এই ঝড়ে একই গ্রামের আশরাফ, স্বপন, শমসের, শংকর, হুমেরা, মজনুসহ আরও ১০-১২ জনের ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে।

কালিহাতী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা নাজিম উদ্দিন মোড়ল বলেন, রাতে খবর পান কালিহাতী পৌরসভার সালেংকা চকপাড়া শ্মশান ঘাট এলাকায় ঘরের ওপরে গাছ পড়ে এক নারী চাপা পড়েছেন। তাকে গাছের নিচ থেকে বের করা যাচ্ছে না। সেই সংবাদের ভিত্তিতে দ্রুত দুর্ঘটনাস্থলে গিয়ে একটি ইউকিলিপ্টাস গাছের নিচ থেকে ওই নারীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার সরেজমিনে পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের তালিকা করে তাদের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, এ ঘটনায় নিহতের পরিবারকে তাৎক্ষণিকভাবে টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক অনুদানদেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুল হুসেইন জানান, নিহতের পরিবারকে পরবর্তীতে পুনর্বাসনের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।