ঢাকা, বুধবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩০, ৩১ মে ২০২৩, ১১ জিলকদ ১৪৪৪

জাতীয়

গাঁজা-ইয়াবাসহ ডিবির জালে মাদক কারবারি দম্পতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মে ২৫, ২০২৩
গাঁজা-ইয়াবাসহ ডিবির জালে মাদক কারবারি দম্পতি

সাভার (ঢাকা): সাভারে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পেশাদার মাদক কারবারি এক দম্পতিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে, বুধবার (২৪ মে) রাত পৌনে ৯টার দিকে সাভার মডেল থানার মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভোলা সদর থানার মাঝিরহাট এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে মো. ইসরাফিল অপু (৩০) এবং ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার মইনপুর বাজার এলাকার ফুল মিয়া ওরফে আলমগীর কবিরের মেয়ে লিজা আক্তার ওরফে ছবি (২৬)।  

ইসরাফিল অপু সাভারের মজিদপুর ইটখোলা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন এবং লিজা আক্তার ছবি রাজধানীর মিরপুরের মধ্য পাইকপাড়া হাজী মনসুর আলী সড়কের ৩/বি, বাসা-৩৬১/বি এর বাসিন্দা। তারা উভয়েই স্বামী-স্ত্রী ও পেশাদার মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে ডিবি পুলিশের ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় ও আমার নেতৃত্বে বুধবার (২৪ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সাভারের মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করি। এসময় আটক ইসরাফিল অপুর কাছ থেকে এক কেজি গাঁজা ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং লিজা আক্তারের কাছ থেকে এক কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  

এ ঘটনায় আটক দম্পতির নামে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa