ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপনে বিয়ে, বাড়িতে নিতে বলায় স্ত্রীকে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মে ২৫, ২০২৩
গোপনে বিয়ে, বাড়িতে নিতে বলায় স্ত্রীকে মারধরের অভিযোগ অভিযুক্ত খালিদ মৃধা। ছবি- বাংলানিউজ

মাদারীপুর: প্রেম করে গোপনে বিয়ের পর স্বামীর বাড়িতে যেতে চাইলে উল্টো স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে খালিদ মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে।  

মাদারীপুরের শিবচরের এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার শিবচর থানায় খালিদ মৃধার নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযুক্ত খালিদ মৃধা শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের মৃধা কান্দি গ্রামের পান্না মৃধার ছেলে।

জানা গেছে, পূর্বপরিচয়ের সূত্র ধরে মোবাইলে খালিদ মৃধার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার মোসলেম মাতুব্বরের মেয়ে জোসনা আক্তারের। এক পর্যায়ে পরিবারকে না জানিয়েই গত বছরের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

এদিকে গত কয়েকদিন আগে বিষয়টি খালিদের পরিবারে জানাজানি হলে, জোসনার সঙ্গে খালিদের পারিবারিক বিভিন্ন বিষয়ে বিরোধ দেখা দেয়। এর জেরে গত ২২ মে দিবাগত রাত ৯টার দিকে জোসনার দুলাভাইয়ের বাড়িতে  (পাঁচ্চর ইউনিয়নের বৈকণ্ঠপুর) বসে কথা কাটাকাটির এক পর্যায়ে খালিদ জোসনাকে মারধর করেন। স্বজনরা তাকে আহতাবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে জোসনা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।  

এ ঘটনায় ভুক্তভোগীর মা রুকিয়া বেগম শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়েকে গোপনে বিয়ে করেছে। পরে বাড়িতে না উঠিয়ে মারধর করে তাড়িয়ে দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

এদিকে অভিযুক্ত খালিদ মৃধার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ভুক্তভোগীর মা লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।