ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাক চাপায় দুমড়েমুচড়ে গেল অটোরিকশা, চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ২৪, ২০২৩
ট্রাক চাপায় দুমড়েমুচড়ে গেল অটোরিকশা, চালক নিহত

ফেনী: ফেনী সদরের মালিপুরে ট্রাক চাপায় দুমড়েমুচড়ে গেল সিএনজিচালিত অটোরিকশা। এতে মো. হাসান ইমাম (২১) নামে ওই অটোরিকশার চালক নিহত হয়েছেন এবং পাঁচ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৪ মে) সকালে ঢাকা-চট্টগ্রাম পুরোনো মহাসড়কের মালিপুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক হাসান ইমাম ফেনীর পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের খাজুরিয়া এলাকার বাসিন্দা। তবে তাৎক্ষণিকভাবে আহত পাঁচ যাত্রীর পরিচয় মেলেনি।

পুলিশ জানায়, এদিন (২৪ মে) সকালে ফেনী জেনারেল হাসপাতালের মোড় থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি ছাগলনাইয়ার দিকে রওনা হয়। মালিপুর রাস্তার মাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়।

বিষয়টি নিশ্চিত করে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, ট্রাক চাপায় অটোরিকশার সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে অটোচালক ও পাঁচ যাত্রী আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক অটোচালককে মৃত ঘোষণা করেন।  

ওসি নিজাম উদ্দিন আরও বলেন, আহত পাঁচ যাত্রীর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।  

অটোরিকশা চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এসএইচডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।