ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোমবার শরীয়তপুরে আধাবেলা গণপরিবহন বন্ধ থাকবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মে ২১, ২০২৩
সোমবার শরীয়তপুরে আধাবেলা গণপরিবহন বন্ধ থাকবে

শরীয়তপুর: আগামীকাল সোমবার (২২ মে) শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এ কারণে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত শরীয়তপুর-ঢাকাসহ দূরপাল্লার সব রুটে বাস, মিনিবাস, মাইক্রোবাস চলাচল বন্ধ থাকবে।

রোববার (২১ মে) সন্ধ্যায় শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক আহম্মেদ চৌকিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ চৌকিদার বলেন, আগামীকাল সোমবার সকাল ১০টায় শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা আহ্বান করা হয়েছে। এ কারণে শরীয়তপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের আওতাভুক্ত সব গাড়ি সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত বন্ধ থাকবে। এই ত্রি-বার্ষিক সম্মেলন আমরা প্রতিবছরই করে থাকি। সভা শেষেই প্রতিদিনের মতো গাড়ি চলাচল করবে।

তিনি আরও বলেন, আমরা ১০ দিন আগে থেকেই ঠিক করে রেখেছিলাম সাধারণ সভার তারিখ। মূলত বাৎসরিক হিসেব ও শ্রমিক ইউনিয়নের নির্বাচনের তারিখ নির্ধারণ করতেই এই সভার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মে ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।