ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে কলেজছাত্র হৃদয় হত্যার আসামিদের ফাঁসির দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মে ২১, ২০২৩
সাভারে কলেজছাত্র হৃদয় হত্যার আসামিদের ফাঁসির দাবি

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ফারাবী আহমেদ হৃদয়কে অপহরণের পর হত্যার ঘটনায় বিক্ষোভ ও মানববন্ধন করেছেন তার সহপাঠী- স্বজনরা।

রোববার (২১ মে) দুপুর ১২টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের সামনে এ কর্মসূচি পালন তারা।

নিহত হৃদয়ের মা বিলকিস বেগম বলেন, আমার ছেলে কি করেছে? তাকে এভাবে হত্যা করা হলো৷ আমার বুক খালি যারা করেছে তাদের বিচার চাই। আমার ছেলের কারো সঙ্গে কোনো ঝামেলা ছিল না। কলেজে আসতো আবার ঠিক সময়ে বাসায় ফিরতো। কিন্তু সেদিন তারা হৃদয়কে অপহরণ করে টাকা দাবি করলো। পরে আর ফোন করলো না, আমরাও সেই নম্বরে নানাভাবে যোগাযোগ করার চেষ্টা করলাম কিন্তু আর যোগাযোগ করতে পারিনি৷ যে টাকা অপহরণকারীরা চেয়েছে সেই টাকা ব্যবস্থা করে দিতাম৷ কিন্তু আমার ছেলেকে কেন মারলো তারা৷ যারা আমার ছেলেকে এভাবে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। কেউ যেন কারো বুকের ধনকে এভাবে কেরে নিতে না পারে৷

বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে অংশগ্রহণকারীরা নির্মম হত্যায় জড়িত প্রধান আসামি ও তার সহযোগীদের ফাঁসি দাবি করেন।

গত ১৮ মে ৫০ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে নিখোঁজের ১০দিন পর কলেজছাত্র ফারাবী আহমেদ হৃদয়ের বস্তাবন্দি মরদেহ আশুলিয়ার মোজারমেইল এলাকার একটি পুকুর থেকে উদ্ধার করে র‍্যাব-৪ এর সদস্যরা। নিখোঁজ কলেজছাত্রকে হাত পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে প্রতিবেশী বন্ধু পরান ও তার সহযোগীরা।  

নিহত কলেজছাত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। সে আশুলিয়ার পূর্ব জামগড়া এলাকার ফজলুল হকের ছেলে। হত্যাকাণ্ডের ঘটনায় র‍্যাব প্রধান আসামি পরানসহ ৪ জনকে দেশের বিভিন্ন স্থান থেকে আটক করেছ।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ২১ মে , ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।