ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ.লীগ থেকে স্বামীর বহিষ্কার চেয়ে স্ত্রীর আবেদন

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, মে ২০, ২০২৩
আ.লীগ থেকে স্বামীর বহিষ্কার চেয়ে স্ত্রীর আবেদন সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল আলম বাবু

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে মাহামুদুল আলম বাবু আওয়ামী লীগ থেকে বহিষ্কার অথবা পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন তার স্ত্রী সাবিনা ইয়াসমিন।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল আলম বাবু।

এছাড়া একই ইউনিয়নের চেয়ারম্যান তিনি।

শুক্রবার (১৯ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের কাছে স্বামীর বিরুদ্ধে নানান অভিযোগ এনে এ আবেদন জমা দেন সাবিনা ইয়াসমিন।  

আবেদনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ, জেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বাবুল তালুকদার, ইউনিয়ন আ.লীগের সমন্বয়কারী জয়নাল আবেদীনসহ জেলা ও উপজেলা প্রেসক্লাব বরাবর অনুলিপি দিয়েছেন সাবিনা।

তার আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ।

জানা গেছে, দলীয় পদ-পদবি ব্যবহারে নানান অপকর্ম করে দলীয় ভাবমুর্তি ক্ষুণ্ন করার অভিযোগে এ আ.লীগ নেতার অব্যাহতি/বহিষ্কার চেয়েছেন তার স্ত্রী।

অভিযোগে বলা হয়েছে, দলীয় পদ ব্যবহার করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল আলম বাবু। সহযোগীদের দিয়ে ডলার ব্যবসা পরিচালনার পাশাপাশি, বিচারের নামে নানান অপকর্মের জড়িত থেকে অনেক নারীর সর্বনাশ করেছেন তিনি। এতে এলাকায় আওয়ামী লীগের ভাবমুর্তি চরম ক্ষুণ্ন হয়েছে। তাই দলীয় ভাবমুর্তি রক্ষার্থে মাহামুদুল আলম বাবুর দল থেকে বহিষ্কার চান সাবিনা ইয়াসমিন।  

স্ত্রীর অভিযোগ ও আবেদনের বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল আলম বাবুকে বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, মে ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।