ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্লাস্টিক বর্জনের স্লোগান নিয়ে নাটোরে ভারতীয় তরুণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মে ১৯, ২০২৩
প্লাস্টিক বর্জনের স্লোগান নিয়ে নাটোরে ভারতীয় তরুণ

নাটোর: পরিবেশ সংরক্ষণে প্লাস্টিক বর্জনের স্লোগান নিয়ে বিশ্ব ভ্রমণে নেমেছেন ভারতীয় তরুণ রোহন আগরওয়াল। মহারাষ্ট্রের নাগপুরের বাসিন্দা রোহন ভারত ও নেপাল ভ্রমণ শেষে এসেছেন বাংলাদেশে।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে নাটোরে এসে পৌঁছান। এসেই তিনি প্রথমে জেলা পরিষদ, পরে স্টেশন বাজার হয়ে পৌরসভায় যান। পথে অনেকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সদা হাস্যেজ্বল তরুণ যুবক রোহন আগরওয়াল।

শুক্রবার (১৯ মে) তিনি নাটোরের বিভিন্ন ঐতিহ্য ও নির্দশনসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখে চলে যাবেন অন্য জেলায়। শুধু তাই নয় বাংলাদেশের অনেক দর্শনীয় স্থানও ঘুরে দেখবেন।

রোহন আগরওয়াল জানান, বিশ্বকে চেনা জানার আগ্রহ থেকেই রোহনের এই বিশ্ব ভ্রমণ শুরু হয়েছে। তার বয়স যখন তখন থেকেই তিনি নেমে পড়েন বিশ্ব ভ্রমণে। কয়েক বছর ধরেই ঘুরছেন দেশ থেকে দেশান্তরে। এখন তার বয়স ২১। তারা দুই ভাই বোনের মধ্যে তিনিই বড়।

মহারাষ্ট্রের নাগপুরে তাদের ছোট একটি দোকান আছে। ওই দোকানের আয় থেকে চলে তাদের সংসার খরচ। আর বিশ্ব ভ্রমণের পাশাপাশি রোহন পড়ালেখাও চালিয়ে যাচ্ছেন। দেশ বিদেশের হৃদয়বান মানুষের ভালবাসায় সিক্ত হয়েই চলছে রোহনের এ বিশ্ব ভ্রমণ।

তিনি আরও জানান, বাংলাদেশ ভ্রমণ শেষে মিয়ানমার থাইল্যান্ড, কম্বোডিয়াসহ এশিয়ার বেশ কয়েকটি দেশ ভ্রমণ করবেন তিনি। নাটোরের মানুষের আচার ব্যবহারে তিনি খুব খুশি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মে ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।