ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে জোড়া খুনের ঘটনায় আরও ৪ আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
ঝালকাঠিতে জোড়া খুনের ঘটনায় আরও ৪ আসামি গ্রেপ্তার

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে জোড়া খুনের ঘটনায় আরও ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  

কিশোরগঞ্জের ভৈরব থানা এলাকা থেকে বৃহস্পতিবার (১৮ মে) রাত পৌনে একটার সময় ৩ জনকে এবং নেত্রকোনা জেলার পূর্বধলা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তাররা হলেন - মো. খাদেম হোসেন (৫০), মো. জাহিদুল ইসলাম রাজন (২২), মো: সজল  হোসেন (২১) ও মো: শহীদ হোসেন (৩০)।

গ্রেপ্তারদের রাজাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।  

বৃহস্পতিবার বিকেল ৫টায় বরিশাল র‌্যাব-৮ এর সদর দপ্তরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়েছে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, জোড়া খুনের দিন ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছিলাম। বাকিরা সবাই আত্মগোপনে রয়েছেন। র‌্যাবের যৌথ অভিযানে কিশোরগঞ্জ ও নেত্রকোনা এলাকা থেকে আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সন্ধ্যায় আমাদের কাছে সোপর্দ করেছেন তারা।  


প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল রাত ৮টার দিকে রাজাপুরের শুক্তাগড় ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার (৬০) ও তার ভাতিজা বেলায়েত হোসেন (৫০) - কে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। উপজেলার জগইহাট এলাকার নিজ বাড়ির সামনেই এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত আব্দুর রব হাওলাদারের ছেলে লিয়াকত হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় ১৫জনের নাম উল্লেখ এবং আরও ৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন।  

ঘটনার রাতেই ওই এলাকা থেকে ১ জনকে আটক করে পুলিশ এবং ৩ জনকে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করে। ঘটনার ২২দিন পরে এজাহারনামীয় ৪জনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।