ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ার অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মে ১৭, ২০২৩
বগুড়ার অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, যুবক আটক আটক অপহরণকারী

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলার অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। সে সঙ্গে ওই ছাত্রীকে অপহরণের অভিযোগে মারজিউল হক মিরাজ (২১) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার (১৭ মে) দুপুরে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওহাটা বাজার এলাকা থেকে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার ও অভিযুক্ত যুবককে আটক করা হয়।

আটক মারজিউল হক মিরাজ বগুড়া শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের শাফলজানি গ্রামের আশেকুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার খানপুর শাফলজানি গ্রামের ওই স্কুলছাত্রীকে (১৪) বেশ কিছু দিন ধরে প্রেমের প্রস্তাব দেয় মিরাজ। কিন্তু তাতে সাড়া না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে উঠে সে। একপর্যায়ে গত ৩ মে স্কুলে যাওয়ার পথে মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়। পরে মেয়েটির বাবা থানায় একটি মামলা করেন।  

এরপর তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপহৃত স্কুলছাত্রীর অবস্থান নিশ্চিত হন। বুধবার দুপুরে টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে মেয়েটিকে উদ্ধারে অভিযান চালানো হয়। পরবর্তীতে দেওহাটা বাজার থেকে অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করতে সক্ষম হন পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাইফ আহমদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পাশাপাশি অপহৃতকে উদ্ধার করে জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়ায় আদালতে পাঠানো হয়। এছাড়া স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হবে। আটক মিরাজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, মে ১৭, ২০২৩
কেইউএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।