ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জবি এলাকায় বাস কাউন্টারে ছাত্রলীগের হামলা, মহিলাসহ আহত ৪

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১০

ঢাকা: বিনাটিকেটে গাড়িতে উঠতে না দেওয়ায় বাস কাউন্টারে হামলা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন আজমেরী বাস কাউন্টারে এ হামলার ঘটনা ঘটে।

এতে ২ পথচারী মহিলাসহ ৪ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানায়, বিম্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী পলাশ, (অর্থনীতি) নাজমুল (বাংলা), অনিক(পরিসংখ্যান), হৃদয়(হিসাববিজ্ঞান), তাহের(অর্থনীতি), পলাশ (হিসাবিজ্ঞান)সহ ৭/৮ জন ছাত্রলীগ কর্মী আজমেরী পরিবহনে টিকেট ছাড়া উঠতে গেলে বাসের লাইনম্যান দেলোয়ার তাদের বাধা দেন। এতে তারা ক্যাম্পাস থেকে আরো কয়েকজন ছাত্রলীগ কর্মীকে সঙ্গে নিয়ে বাস কাউন্টারে  হামলা চালায়।

হামলায় আজমেরী বাসের সুপারভাইজার রেজাউল (৩২), লাইনম্যান দেলোয়ার(২৩) পথচারী লাকী (২৫), হেলেনা (৫০), রেজাউলসহ ৪ জন আহত হন।

আহতদের ঢাকা ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দেলোয়ারের অবস্থা আশঙ্কা জনক। এসময় কাউন্টারে থেকে নগদ টাকা ছিনিয়ে নেওয়ারও অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ(ওসি) সালাউদ্দিন বাংলানিউজকে বলেন, বাসের ভাড়াকে কেন্দ্র করে ছাত্রদের সঙ্গে এ ঘটনা ঘটেছে। তারা নিজেরাই বিষয়টির সমঝোতা করেছে।

প্রক্টর কাজী আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, বিষয়টি আমি শুনেছি।   অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ঘণ্টা,  অক্টোবর ৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad