ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাজন ভেবে ইঁদুর মারা বিষ দিয়ে দাঁত মেজে হাসপাতালে শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মে ১৭, ২০২৩
মাজন ভেবে ইঁদুর মারা বিষ দিয়ে দাঁত মেজে হাসপাতালে শিশু

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় দাঁত ব্রাশ করা মাজন ভেবে ইঁদুর মারা বিষ দিয়ে দাঁত মেজে হাসপাতালে ভর্তি শিশু ফাতেমা খাতুন (৩)।

বুধবার (১৭ মে) সকাল ৯টার দিকে উপজেলার সানঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

 

ফাতেমা খাতুন গাংনী উপজেলার সানঘাট গ্রামের দাড়িয়াপাড়া এলাকার মহিবুল ইসলামের মেয়ে। ফাতেমা খাতুন এখন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।  

তবে, তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সুমাইয়া আফরোজ।

ফাতেমার মা হুসনে আরা বলেন, ঘরের মধ্যে চৌকির নিচে ইঁদুর মারা বিষ ছিল। মেয়ে হামাগুড়ি দিয়ে সেখানে গিয়ে দাঁত মাজার পাউডার ভেবে বিষ দিয়ে দাঁত মাজতে শুরু করে। পরে আমি দেখে তাড়াতাড়ি তাকে নিয়ে হাসপাতালে চলে এসেছি।

গাংনী উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সুমাইয়া আফরোজ বলেন, এই প্রথম গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু রোগীর বিষ শরীর থেকে ওয়াশ করা হলো। এরআগে বিষপান করা শিশুরোগীকে মেহেরপুর বা কুষ্টিয়াতে পাঠানো হতো। বর্তমানে শিশুটি সুস্থ আছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।