ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কি‌শোরী ধর্ষণ মামলায় আ. লীগ নেতা বড় মনির জা‌মিন বা‌তিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ১৫, ২০২৩
কি‌শোরী ধর্ষণ মামলায় আ. লীগ নেতা বড় মনির জা‌মিন বা‌তিল

টাঙ্গাইল: কি‌শোরী‌ ধর্ষণ মামলায় টাঙ্গাইল শহর আওয়ামী লী‌গের সহ-সভাপতি ‌গোলাম কিব‌রিয়া বড় ম‌নি‌র জা‌মিন না মঞ্জুর ক‌রে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৫ মে ) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে জেলার অতিরিক্ত চিফ জু‌ডি‌শিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেট মো. মাহমুদুল এ আদেশ দেন।

গোলাম কিব‌রিয়া বড় ম‌নি টাঙ্গাইল-২ (‌গোপালপুর-ভুঞাপুর) আস‌নের সংসদ সদস‌্য তানভীর হাসান ছোট মনি‌র বড় ভাই ও জেলা বাস কোচ মি‌নিবাস মা‌লিক স‌মি‌তির মহাস‌চিব।  

ত‌বে ধর্ষণ মামলার আরেক আসামি আওয়ামী লীগ নেতা বড় ম‌নি‌র স্ত্রী নিগার আফতাব আদাল‌তে আত্মসম্পর্ণ ক‌রেন‌নি।  

টসরকা‌রি কৌঁসুলি (‌পি‌পি ) এস আকবর খান জানান, কি‌শোরীর ধর্ষণ মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা বড় ম‌নি নিম্ন আদাল‌তে আত্মসমর্পণ ক‌রে জা‌মিন আবেদন ক‌রেন। প‌রে অতিরিক্ত চিফ জু‌ডি‌সিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেট মো. মাহমুদুল মহসীন জা‌মিন না মঞ্জুর ক‌রে কারাগা‌রে পাঠা‌নোর আদেশ দেন।  

এরআগে ওই আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী উচ্চ আদালত থে‌কে জা‌মিন পে‌লেও পরব‌র্তিতে চেম্বার আদালত তা‌দের জা‌মিন স্থগিত ক‌রে নিম্ন আদাল‌তে আত্মসমর্পণ করার নি‌র্দেশ দেন।

গত ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা বলে উল্লেখ করা হয়। মামলায় গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়েছে। এ দিকে অন্তঃসত্ত্বার প্রমাণ পেয়েছে মেডিকেল বোর্ড। এছাড়া ওই কিশোরী ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মে ১৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।