ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মে ১৫, ২০২৩
নারায়ণগঞ্জে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামি আটক পাঁচ বছরের সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী জামির আহমেদ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে মাদক মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী জামির আহমেদকে (৩৫) আটক করা হয়েছে।

সোমবার (১৫ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

রোববার (১৪ মে) আড়াইহাজার থানাধীন পুরিন্দা বাজার এলাকা থেকে মাদক মামলায় দীর্ঘদিন ধরে পলাতক পাঁচ  বছরের সাজাপ্রাপ্ত আসামি শীর্ষ মাদক ব্যবসায়ী একই এলাকার আহমেদ সওদাগরের ছেলে জামির আহমেদকে আটক করা হয়।

প্রাথমিক অনুসন্ধানের বরাত দিয়ে র‍্যাব জানায়, আটক আসামি জামির আহমেদ আড়াইহাজার থানাধীন পুরিন্দা এলাকার বাসিন্দা। জামির আহমেদ ২০২১ সালের নভেম্বর মাসে সোনারগাঁ থানাধীন জামপুর এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ৩৭ বোতল ফেনসিডিলসহ সোনারগাঁ থানা পুলিশের কাছে হাতেনাতে আটক হয়। পরবর্তীতে সোনারগাঁ থানায় আসামি জামির আহমেদের বিরূদ্ধে একটি মাদক মামলা করা হয়। মামলার পর আসামি জামির আহমেদ জামিন নিয়ে পলাতক হয়। র্দীঘদিন ধরে সে দেশের বিভিন্ন স্থানে সুকৌশলে পলাতক ছিল। এরই প্রেক্ষিতে আদালত আসামিকে দোষী সাব্যস্ত করে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।  

আটক আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।