ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় হত্যা মামলার চার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মে ১৪, ২০২৩
কুষ্টিয়ায় হত্যা মামলার চার আসামি আটক হত্যা মামলার আটক চার আসামি

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে কৃষক জাকির হোসেনকে (৫০) কুপিয়ে হত্যার মামলায় পলাতক চার আসামিকে আটক করেছে র‌্যাব-১২।

রোববার (১৪ মে) দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার ফুলবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।


পরে রোববার (১৪ মে) সন্ধ্যায় র‌্যাব-১২ কুষ্টিয়ার কোম্পানির কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খাঁন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটকরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শাহাপুর এলাকার মৃত আনছার মন্ডলের ছেলে মো. লালু (৪৫), তার দুই ছেলে মো. রাসেল (২৫), মো. সোহেল রানা (২৪), কল্যাণপুর মণ্ডলপাড়া এলাকার ছলিম মণ্ডলের ছেলে মো. ফারুক হোসেন (৩৬)।

কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খাঁন জানান, গত ২ মে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার শাহাপুর গ্রামে মো. জাকির হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে শত্রুতার জেরে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। ওই হত্যার ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে দৌলতপুর থানায় ১৬ জনের নাম উল্লেখসহ ৭-৮ জন অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার (১৪ মে) দুপুর ২টায় ফুলবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে চারজনকে আটক করে। পরবর্তীতে আসামিদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মে ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।