bangla news

বাঘায় ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-০৫ ৫:৫১:২৯ এএম

রাজশাহীর বাঘায় মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছেন।

রাজশাহী: রাজশাহীর বাঘায় মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছেন।

অভ্যন্তরীন কোন্দলের জের ধরে শুরু হওয়া এ সংঘর্ষ থামাতে যাওয়া দুই পুলিশ কর্মকর্তাকেও লাঞ্ছিত করেছেন বিুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা।

বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন করা হয়েছে পুলিশ।

প্রত্যদর্শী জয়নাল ও সেফাত উল্লাহ বাংলানিউজকে জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে শাহদৌলা ডিগ্রী কলেজ চত্বরে আসেন বাঘা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঘা পৌর মেয়র আক্কাছ গ্রুপের ছাত্রলীগ নেতা সুমন। এ সময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু সমর্থক ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে হকিস্টিক দিয়ে বেধড়ক পেটান। এতে গুরুতর আহত হন সুমন।

বিষয়টি জানাজানি হলে উভয় পক্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয়পরে মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলতে থাকে। এতে উভয় পরে ১০ জন আহত হন।

আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে শাহদৌলা ডিগ্রী কলেজ চত্বর ও উপজেলা ক্যাম্পাস এলাকায় বাঘা থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুস সাত্তার ও একজন কনস্টেবল লাঞ্ছিত হন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  সহিংসতা এড়াতে বাঘা উপজেলা চত্বরে পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে এ সংঘর্ষের ঘটনায় পুলিশ কাউকে আটক করেনি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-05 05:51:29