bangla news

শাবিতে ছাত্র- শিক্ষক মিলন কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-০৫ ৫:৩৩:২৫ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছাত্র-শিক্ষক মিলন কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টায় শাবি উপাচার্য প্রফেসর ড. মো. সালেহ উদ্দিন মেডিকেল সেন্টারের পাশে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছাত্র-শিক্ষক মিলন কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টায় শাবি উপাচার্য প্রফেসর ড. মো. সালেহ উদ্দিন মেডিকেল সেন্টারের পাশে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রশাসন সূত্রে জানা যায়, খুব শিগগিরই ছাত্র-শিক্ষক মিলন-কেন্দ্রের নির্মাণ কাজ শুরু হবে।  প্রথম পর্যায়ে কেন্দ্রের ত্রিশ হাজার বর্গফুট বিশিষ্ট নিচতলার নির্মাণ কাজ শেষ করা হবে।  শিক্ষা গবেষণা ও অবকাঠামো উন্নয়নের জন্য গঠিত ‘সাস্ট প্রাইভেট ফান্ড’ থেকে তিন তলা বিশিষ্ট এ কেন্দ্রের ব্যয় নির্বাহ করা হবে।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও কোষাধ্য প্রফেসর ড মোঃ ইলিয়াস উদ্দিন বিশ্বাস, প্রফেসর ড. মোহাম্মদ ইউনুছ, প্রফেসর ড. মোহাম্মদ ইকবাল, শাহপরান হলের প্রাধ্যক্ষ সৈয়দ হাসানুজ্জামান, সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রকৌশলী সৈয়দ ফারুখ আহাম্মদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল টেকনোলজির অধ্যাপক প্রফেসর ড. অজয় কুমার দাস প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬২৫ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-05 05:33:25