ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, মে ১৪, ২০২৩
পলাশে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় রাজন (১৫) নামে এক কিশোরকে চোর সন্দেহে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এরশাদ ওরফে খুকু মিয়া নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। এসময় তাদের পিটুনিতে আহত হয়েছে ইয়াছিন নামে আরেক কিশোর।

 

শনিবার (১৩ মে) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইসা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাজন চরপাড়া গ্রামের ফায়েজ উদ্দিনের ছেলে। আর অভিযুক্ত এরশাদ পাইসা গ্রামের সোবাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রাত আনুমানিক ৩টার দিকে রাজন ও ইয়াছিনকে পাইকসা গ্রামে এরশাদ ওরফে খুকু মিয়ার বাড়ির পাশে সন্দেহজনক ঘুরাঘুরি করতে দেখে বাড়ির লোকজন তাদের আটক করে। পরে চোর সন্দেহে তারা রাজন ও ইয়াছিনকে বেধড়ক পিটিয়ে আহত করে। মারধরের একপর্যায়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হলে তারা মরদেহটি বাড়ির পাশের পরিত্যক্ত আশরাফ টেক্সটাইল মিলের একটি ঝোপে ফেলে রাখে।
 
আজ রোববার (১৪ মে) সকালে এলাকাবাসী রাজনের মৃত্যুর খবর পেয়ে পুলিশকে জানায়। পুলিশ এসে ওই ঝোপ থেকে রাজনের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

অন্যদিকে আহত কিশোর ইয়াছিনকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে রাজনের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে স্বজনরা অভিযুক্তদের বাড়ি ঘেরাও করলে অভিযুক্ত এরশাদ পালিয়ে যায়।

নিহতের স্বজনরা জানায়, অভিযুক্ত এরশাদ একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছেন। এই ব্যবসার জেরে প্রায় সময়ই কিশোরদের রাস্তা থেকে ধরে এনে মারধর করে।  গতকাল শনিবার রাতেও ইয়াসিন ও রাজনকে রাস্তা থেকে ধরে এনে মারধর করে। একপর্যায়ে রাজন মারা গেলে এরশাদের বাড়ির পাশে একটি ঝোপে ফেলে রাখে। আর যদি এরা কোনো অপরাধ করে থাকে তার জন্য আইন আছে। তাদের পুলিশের কাছে দেবে, এমন নির্মমভাবে পিটিয়ে মেরে ফেলবে। আমরা হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এদিকে অভিযুক্ত ব্যবসায়ী এরশাদ বাড়িতে না থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াছ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝোপ থেকে নিহত কিশোরের মরদেহ উদ্ধার করি। পরে তা ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানতে পেরেছি চোর সন্দেহে তাকে রাতে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা এ বিষয়ে তদন্ত করে মূল রহস্য উদঘাটন করার চেষ্টা করছি।  

এ ব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আর এরশাদ ওরফে খুকুর বিরুদ্ধে কোনো মাদক সংশ্লিষ্ট মামলা রয়েছে কিনা তাও খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।