ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে দাখিল পরীক্ষার ২ কেন্দ্র বাতিল, সচিবকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
নাজিরপুরে দাখিল পরীক্ষার ২ কেন্দ্র বাতিল, সচিবকে অব্যাহতি

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে দাখিল পরীক্ষার দায়িত্বে অবহেলার অভিযোগে দুই কেন্দ্র বাতিল এবং সচিবকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

শনিবার (১৩ মে) মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ আদেশ পাঠানো হয়।

বাতিল হওয়া কেন্দ্র দুটি হলো উপজেলা সদরের সরকারি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ কেন্দ্র ও উপজেলার দীর্ঘা ইউনিয়নের লেবুঝিলবুনিয়া ফাজিল মাদরাসা কেন্দ্র।

নাজিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাঈদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গত ১০ মে মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত বাংলা পরীক্ষায় সরকারি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ কেন্দ্রের সচিব মাওলানা মো. আব্দুল মান্নানকে দায়িত্বে অবহেলার কারণে ওই পদ থেকে অব্যাহতিসহ ওই কেন্দ্র বাতিল করা হয়েছে। একই সঙ্গে উপজেলা সদরের নাজিরপুর ডিগ্রি কলেজে দাখিল পরীক্ষার নতুন কেন্দ্র স্থাপনসহ লেবুঝিলবুনিয়া কেন্দ্রের সচিব মাওলানা ফরিদ আহম্মেদকে নতুন কেন্দ্রের সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।  

পরের পরীক্ষা থেকে এ আদেশ কার্যকর করা হবে বলে ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আহমেদ সাব্বির হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদরাসা শিক্ষা বোর্ড এমন একটি চিঠি দিয়েছে। পরবর্তী পরীক্ষা থেকে শিক্ষা বোর্ডের এ আদেশ কার্যকর করা হবে।  

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মে ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।