ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে স্বামীর পিটুনিতে প্রাণ গেল স্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মে ১৩, ২০২৩
দিনাজপুরে স্বামীর পিটুনিতে প্রাণ গেল স্ত্রীর ঘোড়াঘাট থানা: ফাইল ফটো

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে পারিবারিক কলহের জেরে স্বামীর পিটুনিতে মনিরা খাতুন (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ মে)  রাতে উপজেলার নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মনিরা খাতুন নারায়নপুর গ্রামের বাসিন্দা মামুনুর রশিদের ছেলে সাখাওয়াত মিয়ার (২৬) স্ত্রী। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, ৭ বছর আগে দওগ্রাম-ভূতগাড়ী গ্রামের আব্দুল মমিন মিয়ার মেয়ে মনিরার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সাখাওয়াত মিয়ার। তাদের মাঝে দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এসব নিয়ে একাধিবার গ্রামে সালিশ হয়েছে। তাদের ৪ বছর বয়সী একটি ছেলে সন্তান আছে।

শুক্রবার রাতে আবার ঝগড়া শুরু হলে মনিরাকে মারধর করে স্বামী সাখাওয়াত। একপর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে মনিরাকে প্রতিবেশীরা উপজলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে। পরে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘোড়াঘাট উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাদিয়া আফরিন বলেন, শুক্রবার রাতে মনিরা খাতুনকে হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার কপালে আঘাতের চিহ্ন ছিল। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি তার শরীরের ভেতরে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতের স্বামী পলাতক।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মে ১৩, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।