ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, মে ১৩, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পারিবারিক কলহের জেরে স্ত্রী নয়ন তারাকে (৩৫) কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী চাঁন মোস্তফা।

শনিবার (১৩ মে) সকালে উপজেলার ধরন্তি এলাকায় দি নিউ আশা ব্রিক ফিল্ডের একটি ইটভাটায় এ ঘটনা ঘটে।

নিহত নয়ন তারা কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার টেঙ্গুরিয়া গ্রামের মৃত কালা মিয়ার মেয়ে। এ ঘটনায় ইটভাটার শ্রমিকরা স্বামী চাঁন মোস্তফাকে আটক করে পুলিশে দিয়েছেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বাংলানিউজকে জানান, চাঁন মোস্তফা ধরন্তি এলাকার দি নিউ আশা ব্রিক ফিল্ডে শ্রমিকের কাজ করতেন। সেখানে অন্যান্য শ্রমিকদের মতো ছাউনি ঘরে স্ত্রী নয়ন তারা ও তাদের একমাত্র ছেলে তাজিনকে (১০) নিয়ে বসবাস করতেন। শুক্রবার রাতে পারিবারিক কলহ নিয়ে চাঁন মোস্তফা ও তার স্ত্রী নয়ন তারার মধ্যে কথা কাটাকাটি হয়। এতে তাদের ছেলে ঘুম থেকে জেগে যায়। কথা কাটাকাটির এক পর্যায়ে সন্তানের সামনেই চাঁন মোস্তফা দাঁ দিয়ে তার স্ত্রীকে কোপাতে থাকেন।

তিনি আরও জানান, মাকে কোপানো দেখে তাজিন ঘর থেকে দৌঁড়ে বের হয়ে পাশে ঘরগুলোর অন্যান্য শ্রমিকদের ডেকে এ ঘটনা জানায়। পরে অন্য শ্রমিকরা সেখানে গিয়ে দেখেন নয়ন তারা রক্তাক্ত মরদেহ মেঝেতে পড়ে আছে। এরপর তারা চাঁন মোস্তফাকে আটক করে পুলিশে দেন।

ওসি আসলাম হোসাইন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় নিহত নয়ন তারার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।