ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মে ১২, ২০২৩
নড়াইলে পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা

নড়াইল: নড়াইলের কালিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আমিনুর খাকি (৩০) নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সমর্থকরা।

শুক্রবার (১২ মে) সকালে উপজেলার তেলিডাঙ্গা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহত আমিনুর ওই গ্রামের সোনা মিয়া খাকির ছেলে। তিনি পার্শ্ববর্তী চান্দেরচর বাজারের পল্লী চিকিৎসক হিসেবে কাজ করতেন।

ঘটনার পর থেকে গ্রামজুড়ে উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার তেলিডাঙ্গা গ্রামের মৃত হাসান শেখের ছেলে গফ্ফার শেখের সঙ্গে নিহত আমিনুরের বাবা সোন মিয়ার পূর্ব শত্রুতা চলে আসছিল। তারই জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে আমিনুর বাড়ি থেকে চান্দেরচর বাজারের দিকে যাচ্ছিলেন। পথে চান্দেরচর-তেলিডাঙ্গা সড়কে গফ্ফার শেখের নেতৃত্বে ১৫-২০ জনের একদল স্বশত্র দূবৃত্ত তার ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন।

এদির সকালে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে তার মৃত্যু।

উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মে ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।