ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বউ আনতে গিয়ে অপমানিত, সইতে না পেরে...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মে ১২, ২০২৩
বউ আনতে গিয়ে অপমানিত, সইতে না পেরে...

মেহেরপুর: শ্বশুরবাড়িতে বউ আনতে গিয়ে অপমানিত হতে হয়। সেই অপমান সইতে না পেরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন রাইহান আলী (১৮) নামে এক যুবক।

 

শুক্রবার (১২ মে) দুপুরের দিকে মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল গ্রামের কোদালকাটি মাঠে এ ঘটনা ঘটে।  

তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মারুফ।

ভুক্তভোগী রাইহান আলী উপজেলার তেরাইল গ্রামের বাগানপাড়া এলাকার মহিবুল ইসলামের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশিরা জানান, স্ত্রীর সঙ্গে বেশ কিছুদিন যাবৎ কলহ চলছিল রাইহান আলীর। কয়েকদিন আগে তার স্ত্রী রুমিয়া খাতুন বাবারবাড়ি চলে যায়। বৃহস্পতিবার (১১ মে) তাকে আনতে শ্বশুরবাড়ি বাদিয়াপাড়া গ্রামে যান রাইহান। সেখানে গেলে তার বউ ভাত খাবেন না বলে জানিয়ে দেন। এছাড়া শ্বশুরবাড়ির লোকজন তাকে অপমান করে তাড়িয়ে দেন।  

এ ঘটনায় ক্ষোভ, হতাশা আর অভিমানে শুক্রবার (১২ মে) দুপুরের দিকে ওই মাঠে গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন রাইহান। মুমূর্ষু অবস্থায় মাঠে পড়ে থাকতে দেখে মাঠের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নেন। পরে বাড়ির লোকজন তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মে ১২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।