ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোর সন্দেহে মারধর নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মে ১১, ২০২৩
চোর সন্দেহে মারধর নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় চোর সন্দেহে আটক ও মারধর নিয়ে সাবেক ইউপি সদস্য ইব্রাহীম মোল্যা ও বর্তমান ইউপি সদস্য নজরুল মোল্যার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ মে) সকালে লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা লোহাগড়া, কালিয়া ও জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কয়েকটি বাড়ি তল্লাশি করে ৩টি ঢাল, ১১টি সড়কি ও ২টি বল্লম উদ্ধার করে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কালিয়া উপজেলার সিমান্তবর্তী লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের পরিত্যক্ত একটি ঘর থেকে চোর সন্দেহে বর্তমান ইউপি সদস্য নজরুল মোল্যার ছেলে রবিউলকে আটক করে স্থানীয়রা। পরে তার বাবা ইউপি সদস্য নজরুল মোল্যার কাছে তাকে সোপর্দ করা হয়। রবিউল এ ঘটনায় প্রতিপক্ষ প্রতিবেশি রহমানের ছেলে সুজনের নাম সংযুক্ত করেন।

এ ঘটনায় ইউপি সদস্য নজরুল মোল্যা অভিযুক্ত সুজনকে বেদম মারধর করেন। এ ঘটনায় সাবেক ইউপি সদস্য ইব্রাহীম মোল্যা ও তার সমর্থকরা সুজনকে নির্দোষ দাবি করে প্রতিবাদ করলে উত্তেজনা সৃষ্টি হয়।

বিষয়টি নিয়ে কোটাকোল ইউপি চেয়ারম্যান শুক্রবার (১২ মে) মীমাংসার দিন ধার্য্য করেন। কিন্তু বিচারের অপেক্ষা না করে বৃহস্পতিবার (১১ মে) সকালে উভয়পক্ষ দেশিয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে নারীসহ অন্তত ২৫ জন আহত হন বলে জানিয়েছে স্থানীয়রা।  

ইউপি চেয়ারম্যান হাসান আল মামুদ বলেন, শুক্রবার (১২ মে) বিচারের দিন ধার্য্য ছিল। কিন্তু ইউপি সদস্য নজরুল মেম্বার বুধবার (১০ মে) রাতে মিটিং করে বৃহস্পতিবার (১১ মে) সকালে সংঘর্ষে লিপ্ত হয়।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।