ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরের গুরুদাসপুরে আম বাগানে পড়েছিল ভ্যানচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ১১, ২০২৩
নাটোরের গুরুদাসপুরে আম বাগানে পড়েছিল ভ্যানচালকের মরদেহ

নাটোর: নাটোরের গুরুদাসপুরে একটি আম বাগান থেকে মো. একরামুল হক (৬৮) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ৯টার সময় উপজেলার সোনাবাজু এলাকায় সড়কের পাশে জনৈক মাষ্টারের আম বাগান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

তবে তার শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই।

নিহত একরামুল হক রাজশাহী মহানগরীর বাসিন্দা। তার বাবার নাম মৃত কাশেম আলী। তিনি গুরুদাসপুর উপজেলার সোনাবাজু গ্রামে বিয়ে করে পৌরসভার চাঁচকৈড় বাজারে একটি ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি ছিলেন ভ্যান চালক ও মৌসুমী ফল ব্যবসায়ী।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো বুধবার (১০ মে) দুপুরে ভ্যান নিয়ে বাসা থেকে বের হন একরামুল হক। সন্ধ্যা সাড়ে ৭টার সময় পরিবারের লোকজনের সঙ্গে তার ফোনে কথাও হয়েছে। এরপর থেকে তার সঙ্গে পরিবারের কারো কথা হয়নি এবং রাতেও তিনি বাড়ি ফেরেননি।

এরপর আজ সকালের দিকে স্থানীয় লোকজন ওই আম বাগানে ভ্যানসহ একজন মানুষকে শুয়ে থাকতে দেখেন। পরে তারা তাকে মৃত অবস্থায় পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এ অবস্থায় তার পরিবারের লোকজন মরদেহটি দেখে পরিচয় সনাক্ত করেছেন।

তিনি আরও বলেন, মৃত ব্যাক্তির শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই। কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত করলেই জানা যাবে। তাই মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মে ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।