ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ১১, ২০২৩
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যার আসামি আটক হত্যা মামলার আটক আসামি মো. ইমন

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদুল ইসলাম নাহিদ (৩০) হত্যা মামলায় অভিযুক্ত ৯ নম্বর আসামি মো. ইমন (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে তাকে থানা পুলিশের মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

আটক ইমন বগুড়া সদর উপজেলার মালগ্রাম কসাইপাড়া এলাকার মো. হেলালের ছেলে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়- মঙ্গলবার (০৯ মে) রাতে বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতেই তার বাবা ঝন্টু ব্যাপারী সদর থানায় ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনের নামে মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয় শহর বিএনপির ৮ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম রতনকে। এ ছাড়াও রতনের দুই চাচাতো ভাই মো. রবিন, মো. রনি, জুম্মান ও আটক হওয়া ইমনকে এ মামলায় আসামি করা হয়। অভিযান চালিয়ে বুধবার (১০ মে) রাতে বগুড়া সদর উপজেলার মালগ্রাম এলাকা থেকে ইমনকে আটক করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, মামলার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান শুরু করে র‌্যাব। গোপন সংবাদ পেয়ে বগুড়া সদরের মালগ্রাম থেকে ইমনকে আটক করা হয়। ইমন এ মামলার ৯ নম্বর এজাহারভুক্ত আসামি। হত্যার সঙ্গে জড়িত বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মে ১১, ২০২৩
কেইউএ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।