ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দনিয়া কলেজের সামনে মারামারিতে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ১০, ২০২৩
দনিয়া কলেজের সামনে মারামারিতে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর  নিহত তাজুন ইসলাম। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ির শনির আখড়া এলাকার দনিয়ার কলেজের সামনে ছুরিকাঘাতে তাজুন ইসলাম (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সে এবার স্থানীয় এ,কে স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

 

বুধবার (১০ মে) বিকেল ৬টার দিকে শনির আখড়া দনিয়া কলেজের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সায়েম (১৮) নামে অপর এক পরীক্ষার্থী আহত হয়েছে। আহত একই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

ছুরিকাঘাতে তাজুনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সন্ধ্যা ৭টা ৫ মিনিটে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মোম রাব্বী বলেন, শনিড় আখড়ার কলেজের সামনে একটি মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনায় ছুরিকাঘাতে আহত হয় তাজুন ইসলাম। পরে কিছু লোক তাকে স্থানীয় সালমান হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের দুলাভাই মো. আশিকুর রহমান বলেন, কদমতলি মুরাদপুর কুদারবাজার এলাকায় নিজেদের বাস। বাবা মোশারফ হোসেন কাতার প্রবাসী। নিহত তাজুন স্থানীয় এ,কে স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

তিনি আরও বলেন,পরীক্ষা দিয়ে দুপুরে বাসায় আসে তাজুন। এরপর বিকেলে বন্ধুদের সঙ্গে বাসার বাইরে বের হয়। জানতে পারি সন্ধ্যার সময় দনিয়া কলেজের সামনে একটি মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাজুন আহত হয়েছে। পরে ঢাকা মেডিকেলে এসে তাজুলের মরদেহ দেখতে পাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত সায়েমের মাথায় আঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, মে ১০, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।