ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাদ্যমন্ত্রীর কাছে ১ হাজার পোস্টকার্ড পাঠালো উপকূলের মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, মে ১০, ২০২৩
খাদ্যমন্ত্রীর কাছে ১ হাজার পোস্টকার্ড পাঠালো উপকূলের মানুষ

সাতক্ষীরা: সব প্রাণীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের কাছে এক হাজার পোস্টকার্ড পাঠিয়েছে সাতক্ষীরার শ্যামনগর উপকূলের মানুষ।

এ উপলক্ষে মঙ্গলবার (৯ মে) শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবে সম্মিলিতভাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে গবেষণা প্রতিষ্ঠান বারসিক, শ্যামনগর উপজেলা জনসংগঠন সমন্বয় কমিটি, সুন্দরবন স্টুডেন্ট সলিডারিটি টিম ও সিডিও ইয়ুথ টিম।

সংবাদ সম্মেলনে সব প্রাণীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের কাছে এক হাজার পোস্ট কার্ড পাঠানোর কর্মসূচি তুলে ধরেন উপজেলা জনসংগঠন সমন্বয় কমিটির সভাপতি শেখ সিরাজুল ইসলাম।

সংবাদ সম্মেলনে সব প্রাণীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে ‘নিরাপদ খাদ্য আইন ২০১৩’ এর কার্যকরী প্রয়োগ এবং উপজেলা ও জেলা শহরসহ সর্বস্তরের বাজারে খাদ্যে ভেজাল রোধে প্রশাসনিক ও আইনি তৎপরতা জোরদার করা এবং সাধারণ জনগোষ্ঠীকে এ বিষয়ে সচেতন করতে জোর প্রচারণার সুপারিশ করা হয়।

এসময় দাবির প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য দেন শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জি এম আকবর কবির ও শ্যামনগর সদর ইউনিয়ন এর ইউপি সদস্য দেলোয়ারা বেগম।  

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, মে ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।