ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাইকে নাস্তা আনতে পাঠিয়ে ফাঁস দিলেন নারী চিকিৎসক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মে ৯, ২০২৩
ভাইকে নাস্তা আনতে পাঠিয়ে ফাঁস দিলেন নারী চিকিৎসক!

বান্দরবান: বান্দরবানের লামায় সায়েদা আক্তার মিলি (২৯) নামে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের এক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ মে) সকালের দিকে লামা পৌরসভার মধুঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত সায়েদা আক্তার মিলি (২৯) লামা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধুঝিরি গ্রামের বাসিন্দা মো. আবুল কালামের মেয়ে। তিনি উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দরদরী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার পদে কর্মরত ছিলেন।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, সোমবার (৮ মে) বিকেলে পারিবারিক বিষয় নিয়ে মা পাপিয়া সুলতানা রুপনার সঙ্গে কথা কাটাকাটি হয় সায়েদা আক্তার মিলির। পরে মঙ্গলবার (৯ মে) সকালে ছোট ভাই জিসানকে দোকানে নাস্তা আনার জন্য পাঠান মিলি। জিসান নাস্তা নিয়ে ফিরে এসে বোনকে ঘরের বিমের সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখেন এবং প্রতিবেশিদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক মিলিকে মৃত ঘোষণা করেন।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, মৃত সায়েদা আক্তার মিলির মরদেহ প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগে গত ১১ মার্চ লামা উপজেলার গজালিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার সাবরিনা তারানুম মেঘলাও ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  

দুই মাসের ব্যবধানে দুই নারী চিকিৎসকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সেই সঙ্গে বিষয়টি আত্মহত্যা নাকি অন্য কোনো রহস্য- তা সঠিকভাবে উদঘাটনে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছে এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মে ৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।