ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ৯, ২০২৩
শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার লেমুবাড়ী বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ও পুটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (০৯ মে) সকালে বেতিলা-বালিরটেক আঞ্চলিক সড়কের হিজলাইন নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জালাল উদ্দীন সদর উপজেলার লেমুবাড়ী বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পুটাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে জেলা শহর থেকে মোটরসাইকেলে করে আবুল হোসেন নামে আরেক সহকর্মীকে নিয়ে রওনা হন জালাল উদ্দীন। তারা বেতিলা-বালিরটেক আঞ্চলিক সড়কের হিজলাইন এলাকায় পৌঁছালে চলন্ত অবস্থায় দুই যুবক তাদের আঘাত করেন এবং তারা পড়ে যান। ওই সময় আরও একটি যুবক উপস্থিত হয়ে চাপাতি দিয়ে জালাল উদ্দীনকে আঘাত করতে থাকেন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার কাজী এ কে এম রাসেল বলেন, আহত ওই শিক্ষকের মাথায়, দুই পায়ে, হাতে ও পিঠের কয়েকটি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, শিক্ষকের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় কাউকে এখনও আটক করা যায়নি। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।