ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রোয়াংছড়িতে গুলিবিদ্ধ তিন মরদেহের ময়নাতদন্ত শেষে হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মে ৯, ২০২৩
রোয়াংছড়িতে গুলিবিদ্ধ তিন মরদেহের ময়নাতদন্ত শেষে হস্তান্তর

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার পাইক্ষ্যং পাড়া থেকে উদ্ধার হওয়া গুলিবিদ্ধ তিনটি মরদেহ ময়নাতদন্ত শেষে হস্তান্তর করেছে পুলিশ।
 
মঙ্গলবার (০৯ মে) দুপুরে বান্দরবান সদর হাসপাতালের মর্গে তাদের ময়নাতদন্ত করা হয়।

 
 
এসময় পরিবারের কেউ না আসায় বম অ্যাসোসিয়েশনের নেতা লালজার বম মরদেহগুলো গ্রহণ করেন। পরে মরদেহগুলো রোয়াংছড়ি রোনিনপাড়ায় দাফন করা হয়।
 
পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং এ ঘটনায় কারা জড়িত এবং কেন এমন ঘটনা ঘটলো তা উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।
 
উল্লেখ্য, সোমবার  (৮ মে) বিকেলে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার পাইক্ষ্যং পাড়ার পাহাড় থেকে গুলিবিদ্ধ তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- লাল লিয়ান বম (৩২), সিমলিয়ান থাং বম (৩০) ও রোয়াংছড়ি ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেমথাং বম (৪০)। তারা সবাই রোয়াংছড়ি উপজেলার রোনিন পাড়ার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বম সম্প্রদায়ের বাসিন্দা। পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দুই দলের গোলাগুলির ঘটনায় তারা নিহত হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মে ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।