ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে নিজ বাসায় দগ্ধ ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, মে ৯, ২০২৩
গাজীপুরে নিজ বাসায় দগ্ধ ২

ঢাকা: গাজীপুরের কাশিমপুরে একটি বাসায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে দুইজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন সজল (২৮) ও হাবিল (৪৫)।

মঙ্গলবার (৯ মে) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরবর্তীতে তাদেরকে রাজধানীতে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা পাশের রুমের ভাড়াটিয়া মো. তৌহিদ জানান, তারা কাশিমপুর সরাবো এলাকায় একটি সেমিপাকা একতলা বাড়িতে ভাড়া থাকেন। বাড়িটিতে সজল ও হাবিল এক রুমে থাকেন। সকালে তাদের চিৎকার শুনে রুমে গিয়ে দেখেন, তাদের দুজনের শরীর দগ্ধ হয়েছে। তখন তাদেরকে উদ্ধার করে পাশের একটি ফার্মেসিতে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে তাদেরকে দ্রুত ঢাকায় নিয়ে আসতে বলে। সঙ্গে সঙ্গে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, তাদের বিষয়ে বিস্তারিত কিছুই জানেন না তিনি। রুমের ভিতর বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওই দুইজন দগ্ধ হয়েছেন বলে ধারণা তার। তবে রুমের তেমন কিছু পুড়েনি।  

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকেরা জানান, সজলের হাত, পা ও মুখ দগ্ধ হয়েছে। আর হাবিলের মাথার ডান পাশ পুড়ে গেছে। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।