ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে গুলিতে নিহত ৩ জনের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, মে ৮, ২০২৩
বান্দরবানে গুলিতে নিহত ৩ জনের পরিচয় মিলেছে

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ির পাইক্ষ্যং পাড়ায় দুটি সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় নিহতদের নাম পরিচয় পাওয়া গেছে।

সোমবার (৮ মে) দুপুরে মরদেহগুলো উদ্ধার করা হয়।

বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহগুলো বান্দরবান সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে। নিহতরা ক্ষুদ্র নৃগোষ্টির বম সম্প্রদায়ের।

তিনি বলেন, নিহত তিনজন রোয়াংছড়ি উপজেলার রনিন পাড়ার বাসিন্দা। তারা হলেন- লিয়ান থন বমের পুত্র লাল লিয়ান বম (৩২), নন দাও বমের পুত্র সিমলিয়ান থাং বম (৩০) এবং দৌখার বমের পুত্র নেমথাং বম (৪৩)।

পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনায় এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ঘটনার সঙ্গে কারা জড়িত এবং কেন এমন ঘটনা ঘটলো তা উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল (শুক্রবার) দুপুরে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা সদর ইউনিয়নের খামতাং পাড়া এলাকায় দুটি সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে এবং পরে নিহত আট জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

বান্দরবানের পাহাড়ে মিলল ৩ জনের গুলিবিদ্ধ মরদেহ

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, মে ০৮, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।