ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরগঞ্জে চাঁদাবাজি মামলায় আসামি এসএসসি পরীক্ষার্থী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, মে ৭, ২০২৩
ঈশ্বরগঞ্জে চাঁদাবাজি মামলায় আসামি এসএসসি পরীক্ষার্থী 

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চাঁদাবাজি মামলায় আসামি হয়েছে এসএসসি পরীক্ষার্থী রেজায়ে রাব্বী সৌরভ (১৬)। এ ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

 

রেজায়ে রাব্বী সৌরভ (১৬) উপজেলার উচাখিলা বহুমুখী স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। সে উচাখিলা গ্রামের মইনুল কবীর বাবুলের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পীরজাদা মোস্তাছিনুর রহমান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলা দায়েরের পর তদন্তকালে জেনেছি এক আসামি এসএসসি পরীক্ষার্থী। তদন্ত শেষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।        

জানা যায়, হিযুবত তাওহীদের বিরুদ্ধে ধর্মীয় বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে গত ২৬ এপ্রিল অরাজনৈতিক ইসলামি সংগঠন ইত্তেফাকুল উলামা বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে। এ সময় হিযবুত তাওহীদের কর্মী সমর্থকরা ওই প্রতিবাদ কর্মসূচীতে হামলা করলে দুই পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে একটি ঘরে হামলা হয়।  

মূলত ওই হামলার ঘটনার জের ধরে স্থানীয় মোদাবিরুল ইসলাম পূর্বশত্রুতায় চাঁদাবাজি মামলা দায়ের করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী সৌরভের পরিবার।    

সৌরভের মা শাহানা বেগম বলেন, পূর্বশত্রুতার জের ধরে হামলার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে সাজানো মামলায় আমার এসএসসি পরীক্ষার্থী ছেলেকে চাঁদাবাজি মামলায় আসামি করা হয়েছে। মূলত হিযবুত তাওহীদের হামলায় আমার মাদরাসা পড়ুয়া ছেলে আব্দুল্লাহ জাহিদ সৈকত মারাত্মক আহত। ওই ঘটনাটি আড়াঁল করতে ৭ জনকে আসামি করে এ মিথ্যা চাঁদাবাজি মামলা সাজানো হয়েছে।    

এই অভিযোগ বিষয়ে জানতে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও মামলার বাদি মোদাবিরুল ইসলামের বক্তব্য জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, মে ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।