ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিকটকারদের ফাঁদে নোয়াখালীর দুই তরুণী, নিখোঁজের ৫ দিন পর উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, মে ৬, ২০২৩
টিকটকারদের ফাঁদে নোয়াখালীর দুই তরুণী, নিখোঁজের ৫ দিন পর উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলা থেকে একসঙ্গে নিখোঁজের পাঁচ দিন পর ২ তরুণীকে ঢাকার টিকটকারদের ফাঁদ থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  
   
শনিবার (৬ মে) দুপুর দেড়টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

 

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে ২ কিশোরীকে উদ্ধার করা হয়। এরআগে, গত ৩০ এপ্রিল তারা নিখোঁজ হয়।  
 
এসপি আরও বলেন, গত পহেলা মে দুই কিশোরীর অভিভাবক সুধারাম মডেল থানায় দুটি নিখোঁজ ডায়রি করেন। এরপর তাদের উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তদন্তে নামে। তদন্তে জানা যায়, নিখোঁজ তরুণীরা একে অপরের বান্ধবী। তাদের একজন ২০ বছর বয়সী শিক্ষার্থী, অপরজন ১৯ বছর বয়সী। তিনি এক প্রবাসীর স্ত্রী। উভয়েই সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটকে আসক্ত। টিকটক ব্যবহারের একপর্যায়ে তাদের সঙ্গে ঢাকার একটি টিকটকার দলের সঙ্গে পরিচয় হয়।

পরিচয়ের এক পর্যায়ে ঢাকার ওই টিকটকার দল তাদের জীবনকে উপভোগ করার রঙিন জীবনের স্বপ্ন দেখায়। রঙিন দুনিয়ার মোহে পড়ে ৩০ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে একসঙ্গে দুই বান্ধবী ঢাকার উদ্দেশ্যে পালিয়ে যায়।  

ঘটনার পাঁচ দিন পর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ময়মনসিংহ ও ঢাকায় টানা ৩০ ঘণ্টার অভিযান চালিয়ে পল্লবী থানা এলাকা টিকটকার দলের অস্থায়ী আবাসের সন্ধান পায়। পরে ওই অস্থায়ী আবাসে অভিযান চালায় পুলিশ। টিকটক দলটি পুলিশের উপস্থিতি টের পেয়ে নিখোঁজ ২ তরুণীকে রেখে পালিয়ে যায়। ডিবি পুলিশ তাদের উদ্ধার করে।

যথাসময়ে উদ্ধার না হলে দুই তরুণীকে ভারতে পাচার বা পতিতাবৃত্তির শিকার হতো বলে ধারণা করা হচ্ছে। ঢাকার টিকটক দলটিকে শনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ০৬, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।