ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন নিরাপত্তা কর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মে ৬, ২০২৩
বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন নিরাপত্তা কর্মী ফাইল ফটো

ঢাকা: রাজধানীর গুলশান প্রগতি সরণি এলাকায় সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৬৫) নামে এক নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে।

শনিবার (৬ মে) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

শুক্রবার (৫ মে) দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়। একইদিন বিকেলে প্রগতি সরণিতে সড়ক দুর্ঘটনায় আহত হন ওই ব্যক্তি।

মৃত নজরুল চাঁদপুর জেলার মতলব উপজেলার টরকি গ্রামের বাসিন্দা। গুলশান বারিধারা ইউএন রোডে একটি বাসায় নিরাপত্তা কর্মীর কাজ করতেন তিনি। সেখানেই থাকতেন।

মৃত ব্যক্তির সহকর্মী ওমর ফারুক জানান, ওই ব্যক্তি বারিধারা ইউএন রোডে একটি বাসায় নিরাপত্তাকর্মীর কাজ করতেন। বিকেলে বাজার করতে গিয়েছিলেন প্রগতি সরণিতে। বাজার করে বাসায় ফেরার সময় সড়ক দুর্ঘটনায় আহত হন তিনি।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ামিন আহমেদ মিশু জানান, শুক্রবার বিকেলে প্রগতি সরণির রাস্তা পারাপারের সময় অজ্ঞাত যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন। খবর পেয়ে থানা পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকলে ভর্তি করে। চিকিৎসধীন অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

এসআই আরও জানান, কোন যানবাহনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা শনাক্ত করা যায়নি। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।