ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মে ৬, ২০২৩
নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত প্রতীকী ছবি

নেত্রকোনা: নেত্রকোনা পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় আজহারুল ইসলাম (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত ও আরিফ (১৭) নামে অপর এক যুবক আহত হয়েছেন।

শুক্রবার (৫ মে) সন্ধ্যায়  শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা চৌরাস্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আজহারুল উপজেলার নাগাইন গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে ও আহত আরিফ একই এলাকার মনজুরুল হকের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে আজহারুল তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে আরিফ নামে এক আরোহীকে নিয়ে উপজেলা সদরে আসছিলেন। পথে উপজেলা সদরের ইলাশপুর চৌরাস্তা নামক স্থানে ময়মনসিংহ থেকে দুর্গাপুরগামী একটি ড্রাম ট্রাক ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালকসহ আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তাদের পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে আজহারুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এ হতাহতের ঘটনা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসলেও ততক্ষণে চালক পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, মে ৬, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।